ভূতনীতে জমি বিবাদকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খুন



মালদা Update ডেস্ক: বাড়ি সংলগ্ন জমি বিবাদের জেরে ভাইয়ের হাতে খুন ভাই ।   ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে মালদার ভূতনী থানার পাঞ্চুটোলা গ্রামে । 

পুলিশ সূত্রে জানা গিয়েছে  মৃত ব্যক্তির নাম ধনঞ্জয় মন্ডল, বয়স ৬৫ ।  
 স্থানীয় সূত্রে ও মৃতের   পরিবার থেকে জানা গেছে গত ২১ আগস্ট বাড়ি সংলগ্ন একটি জমিকে দখলকে কেন্দ্র করে ধনঞ্জয় মন্ডলের সাথে তার ভাই দিজেন মন্ডল এবং  পরিবারের মধ্যে গন্ডগোল সৃষ্টি হয় ।  অভিযোগ ধনঞ্জয় মন্ডলের বাড়ির সামনের একটি জমিতে খুঁটি পুঁতছিল তার ভাই দিজেন মন্ডলের  এর ছেলেরা ।  সেই সময় ধনঞ্জয় মন্ডল বাধাদেয় এরপর শুরু হয় গন্ডগোল। 

 অভিযোগ ধনঞ্জয় মন্ডল এর উপর চড়াও হয়    অজিত মন্ডল,   স্ত্রী শংকরী মন্ডল,ছেলে অজিত মন্ডল ,পঙ্কজ মন্ডল ,  তার এক আত্মীয় গীতা রানী মন্ডল । ধনঞ্জয় কে বেধড়ক মারধর করা হয় ।    ঘটনার দুই দিন অর্থাৎ  গত ২২ আগস্ট   থানায় একটি লিখিত অভিযোগ করা হয়  । ভুতনী  স্বাস্থ্য কেন্দ্র  প্রাথমিক চিকিৎসার করার পর ধনঞ্জয় মন্ডল তার নিজের বাড়িতেই ছিলেন।    হঠাৎ     শুক্রবার সকালে  ধনঞ্জয়ের শারীরিক অবস্থার অবনতি হলে   তাকে প্রথমে ভুতনি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র পরে মানিকচক গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হয় সেখানে তার মৃত্যু হয় ।  


চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা ধনঞ্জয় বাবুকে । স্ত্রী কুন্তী মন্ডল ও তার মেয়ে ললীতা দেবী অভিযোগ করে বলেন জমি নিয়ে গণ্ডগোল হয়েছিল।  সেদিন ধনঞ্জয় বেধড়ক মারধর করেছিল ।   তারপর থেকে সে অসুস্থ ছিল আমরা থানায় একটা লিখিত অভিযোগ করেছি তবে পুলিশ কোনো পদক্ষেপ নেয়নি।   আজ শরীরের অবস্থার অবনতি হলে তাকে মানিকচক গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়েছে ।  আমরা ঘটনার নিরপেক্ষ তদন্তের দাবি জানাচ্ছি এবং দোষীদের শাস্তি হোক তা পুলিশ প্রশাসনের কাছে অনুরোধ রাখছি।
অন্যদিকে ভুতনি থানা পুলিশ সূত্রে জানা গিয়েছে গত ২২ আগস্ট ধনঞ্জয় মন্ডলের পরিবার সূত্রে একটি অভিযোগ হয়েছে থানায় যার তদন্ত শুরু করেছে পুলিশ  ।

No comments:

Powered by Blogger.