বৈষ্ণবনগরে গৃহবধূ খুন, অভিযোগের তীর শ্বশুরবাড়ির বিরুদ্ধে



মালদা Update ডেস্ক: গৃহবধূকে খুন করার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে বৈষ্ণবনগর থানার কৃষ্ণপুর মালেক মোড় এলাকায়। সোমবার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় বৈষ্ণবনগর থানার পুলিশ। মৃতার পরিবারবর্গ স্বামীসহ শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে। পুলিশ সূত্রে জানা গেছে মৃতার নাম ইয়াসমিন বিবি। দেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। 

 পরিবার সূত্রে জানা গেছে প্রায় সতেরো বছর আগে মালেক মোড় এলাকার বাসিন্দা ফেব্রুয়ারি শেখের সাথে বিবাহ হয়। বর্তমানে তাদের চারটি সন্তান রয়েছে।তবে গত বছর কয়েক ধরেই গৃহবধূর ওপর অত্যাচার চালাত স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন বলে অভিযোগ পরিজনদের। বাবার বাড়ি থেকে টাকা ও জিনিসপত্র আনতে গৃহবধূকে চাপ দিত শ্বশুরবাড়ির লোকজন। আর তাতে রাজি না হলে মারধর চালাত বলে অভিযোগ। 

এই নিয়ে বেশ কয়েকবার বাবার বাড়ি থেকে টাকা ও জিনিসপত্র দিয়ে পাঠানো হয়। তারপরও লোভ শেষ হয়না অভিযুক্তদের। মদ্যপ অবস্থায় স্বামী ফেব্রুয়ারি শেখ প্রতিনিয়ত টাকা বাবার বাড়ি থেকে আনার জন্য গৃহবধূকে চাপ দিত এবং মারধর করতো বলে অভিযোগ। মৃতার পরিবারবর্গের অভিযোগ,কীটনাশক খাইয়ে শেষমেষ গৃহবধূকে খুন করেছে স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন।রবিবার রাতে গৃহবধূকে হাসপাতালে ফেলে পালিয়ে যায় শ্বশুরবাড়ির লোকজন। ঘটনা জানতে পেরে হাসপাতালে এসে মৃত অবস্থায় গৃহবধূকে দেখতে পায় পরিজনরা। ঘটনায় স্বামী ফেব্রুয়ারি শেখ সহ শ্বশুর বাড়ির লোক এদের বিরুদ্ধে বৈষ্ণবনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে পরিজনরা। এদিকে পুলিশ দেহ ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে। যদিও অভিযুক্তরা পলাতক।

No comments:

Powered by Blogger.