মিলকি ফাঁড়ির পুলিশকর্মীদের মানবিক রূপ, খারাপ রাজ্য সড়কের মেরামতিতে লাগালেন হাত



মালদা Update ডেস্ক: আবারো মানবিকতার পরিচয় দিলো মালদা জেলা পুলিশ।   খারাপ রাজ্য সড়কের মেরামতির কাজে হাত লাগালো পুলিশ   কর্মীরা ।  
 রাজ্য সড়কে থাকা  গর্তে  ইট দিয়ে ভরে গাড়ি চলার উপযুক্ত ব্যবস্থা করে মালদা জেলার ইংলিশ বাজার থানা মিলকি ফাঁড়ির পুলিশ।  

 উল্লেখ্য মালদা মানিকচক রাজ্য সড়ক বেহাল দশায় রয়েছে ।  ইতিমধ্যেই টেন্ডার হয়েছে কাজ খুব তাড়াতাড়ি শুরু হবে বলে প্রশাসন সূত্রে খবর। তার মাঝেই মিল্লী থেকে মালদা  শহরের যাওয়া আশার রাজ্য সড়কে ছোটো বড়ো গর্তে  পরিণত হয়েছে।  ফলে প্রতিনিয়ত ঘটছে ছোট বড়ো পথ দুর্ঘটনা ।

     রাজ্য সড়ক জুড়ে বিভিন্ন জায়গায় ছোট বড়ো গর্ত থাকায় ও বৃষ্টিতে জল জমে থাকায়  বিভিন্ন   রকম   যানবাহন , গাড়ি , অ্যাম্বুলেন্স শহর থেকে আসতে ও  যেতে  ব্যাপক সমস্যার মুখে পড়তে হয়চ্ছে জন সাধারণ কে ।  
 একই রকম অবস্থা   ইংরেজবাজার  শহর  থেকে মিল্কী   পর্যন্ত সাধারণ মানুষকে খানিকটা স্বস্তি দিতে এগিয়ে আসলো মিল্কী  ফাঁড়ির ওসি মনিরুল ইসলামের  নেতৃত্বে পুলিশ কর্মীরা ।  

 সোমবার সকাল থেকে রাজ্য সড়কের বিভিন্ন জায়গায় গর্ত গুলো ইট দিয়ে ভরে দিয়ে চলাচলে উপযুক্ত করে ।  রাস্তা মেরামতির কাজে হাত ওসি মনিরুল ইসলাম সহ  পুলিশকর্মীরা  ও  সিভিক ভলেন্টিয়ারা।    নিজেদের প্রচেষ্টায় এই উদ্যোগ গ্রহণ করা হয় বলে পুলিশ সূত্রে জানা গেছে।  

 এই বিষয়ে এলাকাবাসী জানিয়েছে মিল্কী  ফাঁড়ির পুলিশ বরাবর মানুষের সেবায় বিভিন্নভাবে এগিয়ে আসছে।   সেইমতো রাজ্য সড়কের বিভিন্ন জায়গার গর্ত গুলো ইট দিয়ে পুলিশকর্মীরা নিজের হাতে ভরে দিয়েছে যাতে । বর্ষাকালে এই সব গর্তে জল ভরে গিয়ে দুর্ঘটনা ঘটে ।     আমাদের ছোটখাট গাড়ি অ্যাম্বুলেন্স যেতে সুবিধা হচ্ছে।  তবে আজ পুলিশের কাজে  একটু হলেও সুবিধা হবে যাতায়াতে ।     এরকম পুলিশকর্মীদের কাজে  আমরা গর্বিত।   ধন্যবাদ জানায় পুলিশ কর্মীদের।  

এই প্রসঙ্গে মালদা জেলার পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানাই ইংলিশবাজার থানার মিল্কী ফাঁড়ির  ওসি মনিরুল ইসলাম ,পুলিশ অফিসার  কর্মী , সিভিক ভলেন্টিয়ার বেহাল রাস্তা নিজেরাই ভাঙা ইট জোগাড় করে মেরামতি করেছে জনসাধারণের স্বার্থে ।   কিছু জায়গায় গর্ত হয়েছিল যেগুলো আপাতত ঠিক করেছে পুলিশ ।   প্রশাসন আমরা গর্বিত মিলকি ফাঁড়ির পুলিশ কর্মীদের উপর ।    পুলিশের ট্রাফিক কন্ট্রোল সমস্যা হচ্ছিল খারাপ রাস্তার কারণে ।

No comments:

Powered by Blogger.