মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে মুখ খোলায় তৃণমূল কর্মীকে বেধড়ক মারধর রতুয়াতে




মালদা Update ডেস্ক: মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের প্রতিবাদ করায় এক তৃণমূল কর্মীকে ব্যাপক মারধর করার অভিযোগ উঠলো জেলা কংগ্রেসের সভাপতি তথা বিধায়ক মোস্তাক আলমের বিরুদ্ধে। বুধবার জেলা জুড়ে বিভিন্ন বিভিন্ন ব্লকে ছিল কংগ্রেসের ডেপুটেশন কর্মসূচি। আর রতুয়া ১ নং ব্লকের কংগ্রেসের এই ডেপুটেশন কর্মসূচিতে হাজির ছিলেন কংগ্রেসের হরিশ্চন্দ্রপুরের বিধায়ক তথা জেলা সভাপতি মুস্তাক আলম সহ দলীয় কর্মীরা। 

অভিযোগ ডেপুটেশন  দিতে এসে কংগ্রেস কর্মীদের একাংশ  মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নাম করে কুরুচিকর মন্তব্য করতে থাকে। সেই সময় সেখানে উপস্থিত ছিলেন রতুয়া বাহারালের এক তৃণমূল কর্মী আলিম শেখ। তিনি ঘটনার প্রতিবাদ করেন। কেন অকারণে মুখ্যমন্ত্রীকে গালিগালাজ করা হচ্ছে এ নিয়ে প্রশ্ন করলে শুরু হয়ে যায় বচসা।  তৃণমূল কর্মী হালিম শেখের অভিযোগ করে বলেন, বচসা চলাকালীন মোস্তাক আলম তার দিকে তেড়ে আসেন এবং রড দিয়ে মাথায় আঘাত করেন। রডের আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন তৃণমূল কর্মী আলিম শেখ। 

তারপর মোস্তাক আলামের অনুগামীরা সেই তৃণমূল কর্মীর উপর চড়াও হয় এবং ব্যাপক মারধর করে। ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় কয়েকজন সেই  তৃণমূল কর্মীকে উদ্ধার করে তড়িঘড়ি রতুয়া গ্রামীণ হাসপাতালে  নিয়ে যায়। ঘটনার বিবরণ জানিয়ে রতুয়া থানায় মুস্তাক আলাম এর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে তৃণমূল কর্মী শেখ আলিম। তবে জেলা কংগ্রেস সভাপতি মোস্তাক আলাম সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন। তার দাবী রতুয়া ব্লকের ডেপুটেশনে  তিনি  আদৌ  হাজির ছিলেন না। তিনি অভিযোগ করে বলেন রতুয়ায় তৃণমূল কর্মীরা তাদের এক কংগ্রেস কর্মী  আজিজ আলি কে মারধর করে। আজিকালি বর্তমানে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি। তার দাবি ষড়যন্ত্র করছে তৃণমূল।

No comments:

Powered by Blogger.