আবু হাসেম চৌধুরীর গাড়িতে ভয়াবহ হামলা

মালদা আপডেট ডেস্ক: মানিকচক বিধানসভার কংগ্রেস প্রার্থী তথা মানিকচকের বিদায়ী এমএলএ মোত্তাকিন আলাম ও দক্ষিণ মালদা সংসদ আবু হাসেম খান চৌধুরীর উপর হামলা। মোত্তাকিন আলমকে ব্যাপক মারধর। মোত্তাকিন আলাম এর গাড়ি ভাঙচুর। এমনকি দক্ষিণ মালদা সংসদ আবু হাশেম খান চৌধুরীর গাড়ির উপর হামলা চালাই একদল দুষ্কৃতী। অভিযোগের তীর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটে মানিকচক বিধানসভার অন্তর্গত ইংরেজবাজারের  নগরিয়া গ্রামে। অভিযোগ ফুলবাড়িয়া অঞ্চলের তৃণমূল প্রধান শেখ জাহিদুলের নেতৃত্বে এক দুষ্কৃতী দল হামলা চালায় বিধায়ক ও সাংসদের উপর।

উল্লেখ্য রবিবার সকালে ফুলবাড়ি এক গ্রাম পঞ্চায়েতের পূর্ব নগরিয়া এলাকায় আসন্ন বিধানসভা ভোট কে সামনে রেখে কর্মী সম্মেলন করে বের হচ্ছিলেন। সেই সময় হঠাৎই ফুলবাড়িয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান জাহিদুল শেখ নেতৃত্বে প্রায় প্রায় শতাধিক তৃণমূল কর্মীরা দলীয় ঝান্ডা নিয়ে মানিকচক বিধানসভার পার্থী আলম এবং দক্ষিণ মালদা সাংসদ আবু হাসেম খান চৌধুরী গাড়ির ওপর হামলা ভাঙচুর করা হয় গাড়ির কাজ। এছাড়াও মানিকচক বিধানসভার কংগ্রেস প্রার্থী মোস্তাকিম আলম উপর মারধর করা হয় বলেও অভিযোগ করা হয়। সেই পরিপ্রেক্ষিতে রবিবার ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ করা হয় দুষ্কৃতীদের বিরুদ্ধে। পাশাপাশি নির্বাচন কমিশনে অভিযোগ করা হবে বলে জানান প্রার্থী মুত্তাকিম আলম ও দক্ষিণ মালদা সাংসদ আবু হাশেম খান চৌধুরী।


এই ঘটনার পরিপ্রেক্ষিতে রবিবার মালদা জেলার বিভিন্ন প্রান্তে কংগ্রেস কর্মীরা পথ অবরোধ করে বিক্ষোভ দেখায়।

অন্যদিকে কংগ্রেস সাংসদ ও  বিধায়ক বিধায়ক তথা কংগ্রেস প্রার্থীর এর উপর হামলার ঘটনায় মানিকচকের বাসষ্ট্যান্ড এলাকায়  রাজ্য সড়ক  অবরোধ করে বিক্ষোভ দেখায় সংযুক্ত মোর্চার নেতৃত্ব ।  অবিলম্বে দোষীদের শাস্তি দাবি তুলে এই অবরোধ বলে জানায় কংগ্রেস ও সিপিএম নেতৃত্ব।

No comments:

Powered by Blogger.