ছেলেরাও নয় সুরক্ষিত, শিলিগুড়িতে ছাত্রের ওপর শিক্ষকের যৌন নির্যাতন

মালদা আপডেট ডেস্ক: শিলিগুড়ির হায়দার পাড়ায় এক শিক্ষক অষ্টম শ্রেণির এক ছাত্রকে যৌন নির্যাতন করে। মামলাটি প্রকাশের পরে অভিযুক্ত শিক্ষক ও তার বন্ধুকে পুলিশ গ্রেপ্তার করেছে। অভিযোগ, মহামারীর কারণে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় বাড়ি থেকেই পড়ছিল ছেলেটি। হায়দারপাড়ার বিবেক সাহা নামে পরিচিত একটি গৃহশিক্ষক ছাত্রের বাড়িতে পাঠদানের জন্য আসতেন।

অভিযোগ, বিবেক সাহা এবং তার বন্ধু দীপনয়ন মুখার্জি মঙ্গলবার সন্ধ্যায় শিক্ষার্থীর বাড়িতে গিয়ে তার বাবা-মাকে বলেছিলেন যে ছেলে পড়াশুনায় কিছুটা দুর্বল এবং অতিরিক্ত সহায়তার প্রয়োজন রয়েছে। দু'জনেই বাবা-মাকে বুঝিয়েছিলেন ছেলেটিকে যেন বিবেক সাহার বাড়িতে রাত কাটাতে দেওয়া হয়।

পরদিন সকালে বাড়ি ফিরে ছেলেটিকে মুষরে পড়তে দেখে বাড়ির লোক। তার মা তার কাছে গেলে সে জানায় যে বুধবার সন্ধ্যায় তার শিক্ষক এবং তার বন্ধু তাকে যৌন নির্যাতন করেছে। তারপরেই আইনি ব্যবস্থা নেয় পরিবার। ইতি মধ্যেই সেই শিক্ষক ও তার বন্ধুকে গ্রেফতার করা হয়েছে।

1 comment:

  1. luckyyniki - Casino in Japan
    luckyyniki is planet win 365 a very popular slot game betway developed ラッキーニッキー by Pragmatic Play. The game was made by popular software provider Pragmatic Play.

    ReplyDelete

Powered by Blogger.