মুদির দোকানে চুরি করতে গিয়ে তেল, নুন, আটা সমেত গ্রফতার দুস্কৃতিরা



মালদা Update ডেস্ক: ধারালো অস্ত্র সহ দুস্কৃতি দলের পাঁচজন সদস্যকে গ্রেফতার করল মালদার বৈষ্ণবনগর থানার পুলিশ। গোপন সূত্রের খবরের জেরে পুরাতন আঠারো মাইল এলাকায় অভিযান চালিয়ে এই সাফল্য পায় পুলিশ।ধৃতদের জিজ্ঞাসাবাদ চালিয়ে পূর্বে মুদির দোকানে চুরির ঘটনায় বিপুল সামগ্রী উদ্ধার করে পুলিশ।ধৃত ৫ জনকে মালদা জেলা আদালতে পেশ করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে ধৃতরা হলেন, পিন্টু ঘোষ,বিশ্বজিৎ মন্ডল, সৌভিক মন্ডল ,মিঠুন ঘোষ ও আকবর হোসেন। সকলেই চামাগ্রাম এলাকার বাসিন্দা। তাদের হেফাজত থেকে উদ্ধার হয়েছে হাসুয়া চাকু লোহার রড এই সমস্ত ধারালো অস্ত্র। 

পাশাপাশি ধৃতদের জিজ্ঞাসাবাদ পূর্বে মুদির দোকানে চুরি করা দোকানের বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় বিপুল পরিমাণে সামগ্রী। পুলিশ জানিয়েছে,পুরাতন আঠারো মাইল এলাকায় দিন কয়েক আগে একটি মুদির দোকানে চুরির ঘটনা সামনে আসে। সেই ঘটনার তদন্তে নামে বৈষ্ণবনগর থানার পুলিশ। সূত্র মারফত শনিবার রাতে পুলিশ জানতে পারে পুরাতন আঠারো মাইল এলাকায় একদল দুষ্কৃতী জড়ো হয়েছে। দুস্কৃতি মূলক কাজ করার আগে তড়িঘড়ি বিশাল পুলিশবাহিনী অভিযান চালায়। 

পুলিশের ধাওয়ায় অন্যান্যরা পালিয়ে গেলেও পাঁচ জন দুস্কৃতিকে ধরে ফেলে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ চালিয়ে মুদির দোকানে চুরির ঘটনা সাফল্য পায়। মুদির দোকানে চুরি যাওয়া বিভিন্ন নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিপুল পরিমাণে উদ্ধার করে পুলিশ। সমগ্র ঘটনার তদন্ত শুরু করে পলাতক দুষ্কৃতীদের খোঁজ চালাচ্ছে বৈষ্ণবনগর থানা পুলিশ। রবিবার ধৃত পাঁচজনকে মালদা জেলা আদালত পেশ করেছে পুলিশ।

No comments:

Powered by Blogger.