গৃহবধূর নামে অপবাদ দিয়ে তাকে তাড়িয়ে দিল বাড়ির লোকেরা


মালদা Update ডেস্ক: এক গৃহবধূকে নানান রকম অপবাদ দিয়ে ব্যাপক ভাবে মারধর অভিযোগ। পাশাপাশি ওই বধুর মাথা ফাটিয়ে বন্ধু ও তার দুই শিশুকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ উটলো বধুরেই মামা ও তাঁর ছেলেদের বিরুদ্ধে। বৃস্পতিবার ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচল থানার মকদমপুর এলাকায়। ওই বধূকে মারধরের ঘটনায় মামা আসাদ আলী সহ মামার মা ও তার ছেলেদের বিরুদ্ধে এদিন চাঁচল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই আক্রান্ত বধূ। এদিনের ওই ঘটনায় ওই এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। 

 পুলিশ সূত্রে জানা যায়, আক্রান্ত ওই বধূর নাম রিংকী খাতুন। তার দুটি সন্তান রয়েছে। তার স্বামী ভিন রাজ্যে কাজ করেন। পরিবারে বলতে কেউ নাই। বধূ তার মা নিয়ে বাড়িতে থাকে। এদিকে অভিযুক্তরা হলেন, মামা আসাদ আলী, আসাদ আলী মা সাকিনুর বিবি, মারা ছেলে ঈশান মেয়ে রেশমী। আক্রান্ত ওই বধুর কাছ থেকে জানা যায় যে, দীর্ঘদিন ধরেই মামা ও মামার ছেলেমেয়েরা আমাদের উপর অত্যাচার করে আছে। এই অত্যাচারের জন্য আমার স্বামী বাড়ি ছেড়ে ভিনরাজ্য কাজে চলে যাই। এরপরেও মামার বাড়ি সদস্যরা অত্যাচার থামাননি। 

আমাকে নানা রকম অপবাদ দিয়ে এদিন তারা আমার বাড়ির উপর চড়াও হয় বিভিন্ন লাঠিসোটা নিয়ে আমার উপরে চড়াও হয় এবং আমাকে মাটিতে ফেলে ব্যাপকহারে মারধর করে মাথা ফাটিয়ে দিয়েছে।স্থানীয় বাসিন্দারাই তড়িঘড়ি করে আমাকে প্রথমে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায় এবং সেখানে প্রাথমিক চিকিৎসা করার পর এদিন চাঁচল থানা এসেছে মামা আসাদ আলী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে চাঁচল থানা একটি লিখিত অভিযোগ দায়ের করি। তুমি কি ও বলেন যে আমাকে আর ওই বাড়িতে ঢুকতে দিবেনা আমার দুটো ছোট ছোট সন্তান রয়েছে আমি তাদেরকে নিয়ে কোথায় যাব। আমার যে বসত বাড়ি রয়েছে সেটি তারা হাতিয়ে নিতে চাই। তাই আমিও এদিন ওই। বধূ পুলিশের কাছে দ্বারস্থ হয়েছেন। যদিও এই ঘটনায় তদন্তে নেমেছে চাঁচল থানার পুলিশ।

No comments:

Powered by Blogger.