গ্যাস কাটার দিয়ে এটিএম কেটে চম্পট দিল দুষ্কৃতীরা


মালদা আপডেট ডেস্ক: রাষ্ট্রায়াত্ত্ব ব্যাংকের এটিএম ভেঙে সর্বস্ব লুঠ করে পালালো দুষ্কৃতীরা। ঘটনা সামনে আসতে চরম চাঞ্চল্য ছড়িয়েছে মালদার কালিয়াচক থানার সুজাপুর এলাকায়।গ্যাস কাটার দিয়ে এটিএম ভেঙে সমস্ত টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। বৃহস্পতিবার সকালে স্থানীয় বাসিন্দাদের প্রথমে নজরে আসে। এরপর খবর পেয়ে কালিয়াচক থানার পুলিশ ও ব্যাংক কর্তৃপক্ষ ঘটনাস্থলে পৌঁছায়। সমগ্র দিক খতিয়ে দেখে তদন্তে নেমেছে কালিয়াচক থানার পুলিশ। 

 সুজাপুর এলাকায় অবস্থিত ইউনাইটেড ব্যাঙ্ক অফ ইন্ডিয়া একটি শাখা।এই শাখা লাগুয়া রয়েছে ব্যাংকের এটিএম। দুষ্কৃতীরা এই এটিএম গ্যাস কাটার দিয়ে রাতের অন্ধকারে কেটে সমস্ত টাকা নিয়ে চম্পা দেওয়ার ঘটনা সামনে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলের সরেজমিন তদন্ত পৌঁছান জেলা পুলিশ সুপার অলোক রাজরিয়া।সঙ্গে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার গ্রামীন দিপক সকার, ডিএসপি হেডকোয়ার্টার প্রশান্ত দেবনাথ, কালিয়াচক থানার আইসি আশিস দাস সহ পুলিশবাহিনী। ব্যাংক কর্তৃপক্ষের সাথে বিভিন্ন দিক নিয়ে কথা বলার সাথে এটিএমের কাউন্টারটি খতিয়ে দেখেন পুলিশ সুপার। এটিএমের সিসিটিভি ফুটেজ পুলিশ খতিয়ে দেখছে। 

 উল্লেখ্য,গত প্রায় বছর খানেক আগে এই ব্যাংকে ডাকাতির ঘটনা সামনে আসে।এবারে এই ব্যাংকের শাখার এটিএম-এ দুষ্কৃতীরা লুট চালায়। রাতের অন্ধকারে গ্যাস কাটার দিয়ে এটিএম ঘরের সর্বস্ব লুট করে পালিয়েছে দুষ্কৃতীরা বলেই স্থানীয় সূত্রে জানাগেছে। সমগ্র দিক খতিয়ে দেখার পর ঘটনাস্থল থেকে সংবাদমাধ্যমের মুখোমুখি হন পুলিশ সুপার অলোক রাজরিয়া।তিনি জানান, সিসিটিভি ফুটেজ থেকে কিছু তথ্য পেয়েছি। 

প্রাথমিক পর্যায়ে তদন্তে কোন দল যুক্ত রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। তবে ব্যাংক কর্তৃপক্ষ এখনো স্পষ্ট করেনি কতটি টাকা এটিএম এর মধ্যে ছিল। গ্যাস কাটার ব্যবহার করে এটিএম এর টাকার জায়গাটি কাটা হয়েছে। আগেও এই ধরনের ঘটনার কিছু তথ্য রয়েছে।এক্ষেত্রেও মনে করা হচ্ছে ওই ধরণের একটি দল এই কাজ করেছে। ব্যাংক কর্তৃপক্ষের সাথে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে এবং ঘটনা তদন্ত শুরু করা হয়েছে।

No comments:

Powered by Blogger.