প্রেমে হতাশা, এবার মানিকচকে ধর্নায় বসল প্রেমিকা, হতবাক গ্রামবাসী



মালদা Update ডেস্ক: প্রেমের সম্পর্ককে মর্যাদা দিতে প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসলো প্রেমিকা।বুধবার এমনই ঘটনা সামনে এসেছে মানিকচক ব্লকের নুরপুর অঞ্চলের নতুনটোলা গ্রামে। এই গ্রামেরই বাসিন্দা প্রেমিকার বাড়ির সামনে রীতিমতো চট পেতে বসে পড়েছেন প্রেমিকা। অর্থ হল অনাহারে বসেই চাইছেন প্রেমের স্বীকৃতি দিয়ে প্রেমিকের সঙ্গে থাকতে। ঘটনা গ্রামজুড়ে রয়েছে চাঞ্চল্য। নতুন টোলা গ্রামের বাসিন্দা রুহুল মিয়া। পেশার ভিন রাজ্যের শ্রমিক। ঘটনা প্রসঙ্গে জানাগেছে, প্রেমিক রুহুল মিয়ার সাথে প্রায় আড়াই বছর ধরে প্রেমের সম্পর্ক রতুয়া থানার কাহালা অঞ্চলের মোহনগঞ্জ গ্রামের এক যুবতীর। চলতে থাকে প্রেমের টানা সম্পর্ক। 

মাঝেমধ্যে একাধিক কে দেখা ঘুরতে যাওয়া সবি এই বছর কয়েক পরে প্রেমিক প্রেমিকার মধ্যে ছিল বলে অভিযোগ। এ প্রসঙ্গে ধর্নায় বসা প্রেমিকা জানিয়েছেন, জলসার মেলায় বন্ধুত্বের পর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ফোনে কথা বার্তা দেখাশোনা সবই হচ্ছিল।বেশ কয়েকবার প্রেমিকের পরিবারের লোকজনও প্রেমিকার বাড়িতে যায়।গত ২৪ আগস্ট তারিখ বাড়ি থেকে প্রেমিকাকে নিয়ে আসে প্রেমিক রুহুল মিয়া নিজ বাড়িতে।কিন্তু প্রেমিকের মা তাহানুর বিবি ও পরিবারের লোকজন তাদের এই সম্পর্কে নারাজ। তখনই প্রেমিকাকে ফেলেই বেপাত্তা হয়ে যায় প্রেমিক।তারপর প্রেমিকের পরিবারবর্গ মেয়েকে ঘর থেকে বের করে দেয়। 

কিন্তু সেই মেয়েকি মুখ নিয়ে আর বাবার বাড়িতে ফিরবে সেই দুশ্চিন্তায় প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসে পড়েন। গত 24 তারিখ রাত থেকেই ক্রমাগত প্রেমিকের বাড়ির সামনের চট পেতে ধরনায় বসে রয়েছেন ওই প্রেমিকা। চাইছেন প্রেমের সম্পর্কের স্বীকৃতি দিতে। নতুবা এই বাড়ির সামনে অর্ধাহারে-অনাহারে বসে মৃত্যুকে স্বীকার করবে বলেই স্পষ্ট করে দিয়েছে প্রেমিকা। এ ঘটনার পর রীতিমতো চাঞ্চল্য রয়েছে এলাকায়। গ্রামবাসীরাও চাইছেন বিষয়টি সঠিক কোনো পদক্ষেপ নিয়ে সমাধান করা হয়। এভাবে দিনের পর দিন রাস্তায় মেয়েটি বসে থাকায় সঠিক প্রশাসনিক পদক্ষেপের দাবি তুলেছেন গ্রামবাসীরা। যদিও প্রেমের সম্পর্ক মানতে নারাজ প্রেমিকের মা তাহানুর বিবি। তিনি জানান, আমার ছেলের সঙ্গে মেয়ের কোন সম্পর্ক নেই। ছেলে বর্তমানে বাইরে রয়েছে। এইভাবে ছেলেকে বদনাম করার জন্য মেটে ধরনায় বসে আছে।

No comments:

Powered by Blogger.