ইটাহারে বিজেপি কর্মীকে লকআপে পিটিয়ে মেরে ফেলা হয়েছে, মালদায় এসে দাবি করলেন সায়ন্তন বসু



মালদা Update ডেস্ক: লকআপে নির্মম ভাবে পিটিয়ে, গুলি করে খুন করা হয় ইটাহারে বিজেপি কর্মী যুবককে এমনই অভিযোগ তুললেন সায়ন্তন বসু। যার জন্যে বৃহত্তর আন্দোলনে যাচ্ছে বিজেপি। আগামীকাল রায়গঞ্জে থানা ঘেরাও সহ বিভিন্ন প্রতিবাদ কর্মসূচি। আজ মালদায় সকালে চায়ে পে চর্চায় এসে জানালেন বিজেপি নেতা সায়ন্তন বসু। আগামীকাল সেই আন্দোলনের নেতৃত্ব দিতে রায়গঞ্জ যাচ্ছেন তিনি। উল্লেখ্য, বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে এক বিজেপি কর্মীকে গুলি করে খুনের অভিযোগ উঠেছে। 

বুধবার দুপুরে পিস্তল দেখিয়ে মায়ের সামনে থেকে অপহরণ করা হয় ওই বিজেপি কর্মীকে। ইটাহার থানায় মিসিং ডায়েরি করতে গেলে সেখানে অভিযোগ নেওয়া হয়নি বলে দাবি। বুধবার সন্ধ্যা সাতটা নাগাদ রায়গঞ্জ থানার পুলিশ ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে নিয়ে আসে। পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম অনুপ রায় (২২), বাড়ি ইটাহার থানার নন্দন গ্রামে। তিনি এক বিজেপির নেতার গাড়ি চালক হিসেবে কর্মরত ছিলেন। 

বিজেপির রায়গঞ্জ জেলা যদিও সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী জানিয়েছেন ‘আমাদের এক কর্মীকে গুলি করে খুন করা হয়েছে। আমাদের ধারণা, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই খুন করেছে।’অন্যদিকে আজকে সায়ন্তন বসু দাবি করেন, পুলিশের লকআপেই বিজেপি কর্মী অনুপ রায়কে পিটিয়ে পরে গুলি করে খুন করা হয়। বিজেপি কর্মী খুনের ঘটনায় উত্তাপ বাড়ছিল, সায়ন্তন বসুর বক্তব্যে পরিস্থিতি ইতিমধ্যেই তেতে উঠেছে। আজ বৃহত্তর আন্দোলনের প্রস্তুতিতে মালদাতেও বিজেপির কার্যকর্তা দের সঙ্গে বৈঠক করেন সায়ন্তন। চায়ে পে চর্চায় কর্মী সমর্থকদের সঙ্গেও কথা বলেন। বিজেপির সদস্য পদ গ্রহণ করানোর পাশাপাশি মুখ্য আলোচনার বিষয় ছিল রায়গঞ্জের বিজেপি কর্মীর খুনের ঘটনা।

No comments:

Powered by Blogger.